June 15, 2024, 11:45 pm

শেখ রেহানার জন্মদিনে ফরিদপুর জেলা যুবলীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল।

সাংবাদিকঃ
  • খবর প্রকাশিত সময়ঃ Monday, September 13, 2021
  • 29 পড়েছেন:

বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সন্মানিত চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও বিপ্লবী সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশে এবং কেন্দ্রীয় যুবলীগের অন্যতম প্রেসিডিয়াম মেম্বার,কোটি যুবকের হৃদয়ের স্পন্দন, ফরিদপুর (৪)আসনের বার বার নির্বাচিত এমপি, মুজিবুর রহমান চৌধুরী নিক্সনের আহ্বানে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি,বাংলার মহানায়ক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছোট কন্যা এবং মাননীয় প্রধানমন্ত্রী সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনার সর্বক্ষণের সঙ্গী প্রানপ্রিয় ছোট বোন শেখ রেহানার আজ ৬৭ তম জন্মদিন। শেখ রেহানার জন্মদিন উপলক্ষে ফরিদপুর জেলা যুবলীগের উদ্যোগে জেলা আওয়ামী লীগের পার্টি অফিসে বাদ আছর আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মোনাজাতে বঙ্গবন্ধু কন্যা শেখ রেহানার দীর্ঘায়ু, সুস্থতা ও সফলতা কামনা করে দোয়া করা হয়‌।বিশেষ করে মাননীয় প্রধানমন্ত্রী সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনা এবং বাঙালি জাতির স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ ই আগষ্ট হত্যাকান্ডে সকল শহীদের জন্য দোয়া করা হয়।

জেলা যুবলীগের আহ্বায়ক জনাব জিয়াউল হাসান মিঠুর সভাপতিত্বে আলোচনা সভা পরিচালনা করেন জেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য তাওফিক হোসেন পুচ্চি।
আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন, ফরিদপুর জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক মেহেদী হাসান তালুকদার শামীমসহ জেলা আহ্বায়ক কমিটির সদস্যবৃন্দ,জেলা, শহর,থানা ও বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।সবশেষ কেক কেটে জন্মদিন উদযাপন করা হয়।

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য খবর এই ক্যাটাগরিরঃ