June 15, 2024, 10:17 pm

ফরিদপুরে বঙ্গবন্ধুর জৈষ্ঠ্য পুত্র শেখ কামালের ৭২তম জন্মবার্ষিকী পালিত।

সাংবাদিকঃ
  • খবর প্রকাশিত সময়ঃ Thursday, August 5, 2021
  • 23 পড়েছেন:

রবিউল হাসান রাজিবঃ আজ ৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র শেখ কামালের ৭২তম জন্মবার্ষিকী।

১৯৪৯ সালের এই দিনে তিনি গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন। ১৯৭৫ সালের ১৫ আগস্ট রাতে পরিবারের অন্য সদস্যদের সঙ্গে মাত্র ২৬ বছর বয়সে তাঁকেও ঘাতকেরা হত্যা করে।

বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামাল এর ৭২তম জন্মবার্ষিকী উপলক্ষে ফরিদপুর জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, জেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন বিভিন্ন কর্মসুচি গ্রহণ করেছে।

সকাল ৮ টায় শহরের অম্বিকা ময়দানে তার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে গভীর শ্রদ্ধা নিবেদন করা হয়।

শুরুতেই সদর ৩ আসনের সাংসদ, স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় উপদেষ্টা কমিটির সদস্য ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেনের পক্ষে শ্রদ্ধাঞ্জলী নিবেদন করা হয়।

এরপর ফরিদপুরের জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, জেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন, জেলা পরিষদ, সদর উপজেলা প্রশাসনসহ অন্যান্যরা পুষ্পস্তবক অর্পণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক অতুল সরকার, পুলিশ সুপার মোঃ আলিমুজ্জামান (বিপিএম সেবা), জেলা আওয়ামী লীগে সভাপতি এ্যাডঃ সুবল চন্দ্র সাহা, জেলা পরিষদে চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এ্যাডঃ শামসুল হক ভোলা, স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক মোঃ আসলাম মোল্লা, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) দীপক কুমার রায়, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও কোতয়ালী আওয়ামীলীগ সভাপতি মোঃ আব্দুর রাজ্জাক মোল্লা, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাসুম রেজা, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) জামাল পাশা, সিভিল সার্জনসহ জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের কর্মকর্তাবৃন্দ এবং জেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

দিবসটি উপলক্ষে সকার ১০.৩০ টায় ভার্চুয়ালী আলোচনা সভা করা হয়েছে। এছাড়াও সুবিধাজনক সময়ে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে।

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য খবর এই ক্যাটাগরিরঃ