June 15, 2024, 10:59 pm

ফরিদপুরে দুজনকে কুপিয়ে আহত।

সাংবাদিকঃ
  • খবর প্রকাশিত সময়ঃ Wednesday, August 4, 2021
  • 22 পড়েছেন:

ফরিদপুরে মানবন্ধনকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আহত ২।ফরিদপুর সদরের চাঁদপুর ইউনিয়নের চরকান্দি চতর গ্রামে একটি মানবন্ধনকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলার শিকার হয়েছেন মানববন্ধনে অংশগ্রহণকারীরা। এ ঘটনায় আশরাফ ও সোহেল নামে ২ জন গুরুত্বর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

সোমবার (২ আগস্ট ২০২১ইং) বিকালে ঐ গ্রামের আশরাফ আলী ও যুবলীগ নেতা মাহাবুব আলমের নেতৃত্বে ফরিদপুর সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও একই এলাকার বিএনপি নেতাকর্মীদের জড়িয়ে মানববন্ধন করেন শতাধিক নারী ও পুরুষ।

মানববন্ধন শেষে সন্ধ্যায় প্রতিপক্ষ বিএনপি নেতাকর্মীদের হাতে এই হামলার শিকার হন তারা। এ ঘটনায় ফরিদপুর কোতয়ালী থানায় এই ১৪ জনের নাম উল্লেখ করে একটি মামলা করা হয়েছে।

মামলার বাদী লিয়াকত হোসেন বলেন, কয়েকদিন আগে আমাদের গ্রামের ও চাঁদপুর ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য মোঃ মাহাবুব আলমকে অন্যায়ভাবে মারপিট করায় আশরাফ হোসেনের পরিচালনায় আমাদের ঐ গ্রামে একটি মানববন্ধন হয়। মানববন্ধন করায় উক্ত আসামীরা আশরাফ হোসেনের উপর ক্ষিপ্ত হয়ে উঠে। ঐদিন সন্ধ্যায় আশরাফ হোসেন তার স্ত্রীর জন্য ঔষধ কেনার জন্য আমাকে সাথে নিয়ে কাদিরদী বাজারে যাওয়ার পথে চরকান্দি চতর গ্রামের ঈদগাহ মাঠের পাশে তারা পিস্তলসহ দেশীয় অস্ত্র নিয়ে আমাদের উপর অতর্কিত হামলা করে।

এ সময় বিএনপি নেতা শাহিদ মোল্যার নেতৃত্বে আশরাফ আলীকে কুপিয়ে মারাত্মক জখম করে। এ সময় সোহেল এগিয়ে আসলে তাকেও বেদম মারপিট করে তারা। পরে আশরাফ ও সোহেলকে উদ্ধার করে ফরিদপুর জেনারেল হাসপাতালে নিয়ে যাই। সেখান থেকে আশরাফ আলীকে ফরিদপুর মেডিকেলে পাঠিয়ে দেয়া হয়।

এ বিষয়ে ফরিদপুর কোতয়ালী থানার অফিসার্স ইনচার্জ এম এ জলিল বলেন, চরকান্দি চতর গ্রামে মারামারির ঘটনায় মঙ্গলবার রাতে একটি মামলা হয়েছে, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য খবর এই ক্যাটাগরিরঃ