June 15, 2024, 11:15 pm

নগরকান্দা উপজেলা ছাত্রলীগের আংশিক কমিটি ঘোষনা‌।

সাংবাদিকঃ
  • খবর প্রকাশিত সময়ঃ Monday, August 2, 2021
  • 26 পড়েছেন:

নগরকান্দা উপজেলা ছাত্রলীগের ১২ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠিত হয়েছে। গত শনিবার ফরিদপুর জেলা ছাত্রলীগের সভাপতি তামজীদুল রশিদ চৌধুরী রিায়ন ও সাধারন সম্পাদক ফাহিম আহম্মেদ নব গঠিত এই কমিটিকে অনুমোদন দিয়েছেন-

নব গঠিত কমিটির সভাপতিঃ চয়ন কুমার মন্ডল ও সাধারন সম্পাদকঃ মোঃ ওমর ফারক (ফারহান)
সহ-সভাপতি: গিয়াস উদ্দিন ,নিয়ামুল হাসান, আবুল হাসানত উজ্জল, সাগর সরদার ও যুগ্ম-সাধারন: খালিদ হাসান নাবিল,খালিদ হাসান,জুয়েল মিয়া।
সাংগঠনিক সম্পাদক: আবু মুসা সজিব,নিশাদ মৃধা,হাসিবুল হাসান।

দীর্ঘ ১০ বছর পর নগরকান্দা উপজেলা ছাত্রলীগ নতুন কমেটি পাওয়ায় সকল কর্মীদের মাঝে শন্তির আমেজ বিরাজ করছে।
নগরকান্দা উপজেলা ছাত্রলীগ এর নতুন কমেটির বিষয়ে জানতে চাওয়া হলে – নগরকান্দা উপজেলা ছাত্রলীগের সভাপতি চয়ন মন্ডল বলেন- দীর্ঘ প্রতীক্ষার পর এমন সুন্দর একটি কমিটি উপহার দেওয়া প্রথমে ধন্যবাদ জানাই মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাই মাননীয় সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীকে ও তার রাজনৈতিক প্রতিনিধি জননেতা শাহাদাব আকবর চৌধুরী লাবু মামাকে এবং আরো ধন্যবাদ জানাই বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে এবং ধন্যবাদ জানাই ফরিদপুর জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক কে।
মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আপা ও মাননীয় সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী ও তার রাজনৈতিক প্রতিনিধি জনাব শাহাদাব আকবর চৌধুরী লাবু মামার হাতকে শক্তিশালী করতে আমরা রাজপথে কাজ করে যাবো।সবাই আমাদের জন্য দোয়া করবেন আমরা যেন মাননীয় প্রধান মন্ত্রীর বিশ্বস্ত ভ্যানগার্ড হিসেবে নিজেদের নিয়োজিত রাখতে পারি।
এসময় নগরকান্দা উপজেলা ছাত্রলীগের ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে নগরকান্দা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো: ওমর ফারুক (ফারহান) কে জিজ্ঞেস করা হলে তিনি বলেন – প্রথমে ধন্যবাদ জানাই আমাদের নগরকান্দা উপজেলা ছাত্রলীগের এত সুন্দর একটা কমিটি উপহার দেওয়ার জন্য সকল সংশ্লিষ্ট ব্যক্তিবর্গদের।জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া সংগঠন এই বাংলাদেশ ছাত্রলীগের অস্তিত্ব ধরে রাখতে বাংলাদেশ ছাত্রলীগ নগরকান্দা উপজেলা শাখার আওতাধীন সকল ইউনিট মাননীয় সংসদ উপনেতার রাজনৈতিক প্রতিনিধি জননেতা শাহাদাব আকবর চৌধুরী লাবু মামার নির্দেশে আমরা সুসংগঠিত করব ইনশাল্লাহ। আমরা পৌরসভা, কলেজ ও প্রতিটি ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের সুন্দর ও স্বচ্ছ কমিটি উপহার দিব।মাননীয় সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী আপার নগরকান্দা কে সুন্দর নগরে পরিণত করার জন্য আমরা রাত দিন পরিশ্রম করব নগরকান্দা উপজেলা ছাত্রলীগ।আগামীতে নৌকার বিজয় সুনিশ্চিত করতে ও জননেত্রী শেখ হাসিনার বিশ্বস্ত ভ্যানগার্ড হিসেবে আমরা সবসময় রাজপথে থাকব ইনশাল্লাহ।
সবাই আমাদের জন্য দোয়া করবেন যেন আমরা নগরকান্দা উপজেলা ছাত্রলীগকে একটি মডেল ইউনিটে রূপান্তর করতে পারি।

নগরকান্দা উপজেলা ছাত্রলীগের নতুন কমিটি সম্পর্কে মাননীয় সংসদ উপনেতার ব্যক্তিগত কর্মকর্তা ফারজানা খান রিনী বলেন নগরকান্দা উপজেলা ছাত্রলীগের নতুন কমিটি স্বচ্ছ ও সুন্দর হয়েছে। মাননীয় সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী নতুন কমিটির সকল সদস্যদের শুভেচ্ছা জানিয়েছেন দোয়া করেছেন এবং রাজনৈতিক প্রতিনিধি জননেতা শাহদাব আকবর চৌধুরী লাবু ভাই আশ্বাস দিয়েছেন সব সময় তিনি তাদের পাশে থাকবেন।
এই কমিটি সম্পর্কে ফরিদপুর জেলা ছাত্রলীগের সাবেক কৃষি বিষয়ক সম্পাদক শাহ মোঃ মেহেদী হাসান বলেন নগরকান্দা উপজেলা ছাত্রলীগের আংশিক কমিটির সকল সদস্য স্বয়ংসম্পূর্ণ ও মাননীয় প্রধানমন্ত্রী ও মাননীয় সংসদ উপনেতার বিশ্বস্ত সৈনিক। নগরকান্দা উপজেলা ছাত্রলীগের নব-নির্বাচিত সভাপতি চয়ন কুমার মন্ডল ও সাধারণ সম্পাদক মোঃ ওমর ফারুক (ফারহান) দুই জনই পরিশ্রমী ছাত্র নেতা। তাদের হাত ধরেই এগিয়ে যাবে নগরকান্দা উপজেলা ছাত্রলীগ। নগরকান্দা উপজেলা ছাত্রলীগের প্রত্যেকটি নেতাকর্মীর প্রতি রইল আমার দোয়া ও ভালোবাসা।

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য খবর এই ক্যাটাগরিরঃ