June 15, 2024, 11:52 pm

টাইমস ইউনিভার্সিটির জাতীয় শোক দিবস পালন।

সাংবাদিকঃ
  • খবর প্রকাশিত সময়ঃ Sunday, August 15, 2021
  • 35 পড়েছেন:

আজ ১৫ই আগস্ট ২০২১ দিনব্যাপী বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, বাংলাদেশের স্থপতি, স্বাধীনতার মহানায়ক, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস যথাযথ মর্যাদার সাথে পালন করেছে ফরিদপুরের একমাত্র বিশ্ববিদ্যালয় টাইমস ইউনিভার্সিটি বাংলাদেশ।

মাননীয় উপাচার্য প্রফেসর ড. এএইচএম আক্তারুল ইসলাম এর পক্ষ হতে প্রক্টর প্রফেসর এএইচএম ইসহাক মিয়ার নেতৃত্বে সকালে শহরের অম্বিকা ময়দানে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জ্ঞাপনের মধ্যে দিয়ে দিবসের কর্মসূচি শুরু হয়।

দুপুরে স্বাস্থ্য বিধি অনুসরণ করে ক‍্যাম্পাসে উপাচার্য মহোদয়ের কনফারেন্স রুমে ব‍্যবসায় প্রশাসন অনুষদের ডীন ড. মুহাম্মদ কামরুজ্জামান এর সভাপতিত্বে শোক দিবসের আলোচনা অনুষ্ঠিত হয়।সহকারী রেজিস্ট্রার জনাব মো: আবির হোসেন দিদার এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রক্টর প্রফেসর এএইচএম ইসহাক মিয়া, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইন বিভাগের প্রভাষক জনাব মোঃ আরিফুজ্জামান, এছাড়া বিশ্ববিদ্যালয়ের সম্মানিত শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

আলোচনা অনুষ্ঠানে শেষে ১৯৭৫ সালে ১৫ আগস্ট বঙ্গবন্ধু ও তার পরিবারের সকল শহীদ ও টাইমস ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা, মুক্তিযুদ্ধের অন‍্যতম সংগঠক, বীরমুক্তিযোদ্ধা মরহুম শরীফ এম আফজাল হোসেনসহ সকল বিদেহী আত্নার রুহের মাগফিরাত এবং দেশের উন্নতি, সুখ ও সমৃদ্ধি কামনা করে মহান আল্লাহর কাছে বিশেষ দোয়া পরিচালনা করেন ড. মুহাম্মদ কামরুজ্জামান। দিনটি উপলক্ষে ক্যাম্পাসের সামনে দুঃস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়।

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য খবর এই ক্যাটাগরিরঃ